অলৌকিক কিতাব আল কুরআন - আহমেদ দিদাত (বাংলা ইসলামিক ই বই)


অলৌকিক কিতাব আল কুরআন - আহমেদ দিদাত (বাংলা ইসলামিক ই বই)

অলৌকিক কিতাব আল কুরআন আহমেদ দিদাত রচিত অসাধারণ একটি বই। বইটিতে লেখক বিজ্ঞান ও গণিত এর ব্যবহার করে খুব সুন্দর ভাবে ব্যাখ্যা করেছেন যে আল কোরআন মহান আল্লাহর বাণী তথা আসমানী কিতাব বা অলৌকিক কিতাব।




অলৌকিক কিতাব আল কুরআন - আহমেদ দিদাত (বাংলা ইসলামিক ই বই)


বইয়ের বিবরণ : 

বই :  অলৌকিক কিতাব আল কুরআন
লেখকঃ আহমেদ দিদাত
পৃষ্ঠা সংখ্যা :  ৭৬ পৃষ্ঠা
ফাইল সাইজ ২.০৯ মেগাবাইট
সংগ্রহ  ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ বুক বিডি আর্কাইভ 
উপস্থাপনায়ঃ ইসলামিক ই বই 

লেখকের সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা : 

আহমেদ হোসেন দিদাত একজন দক্ষিণ আফ্রিকার লেখক ও ধর্মবেত্ত্বা এবং ভারতীয় বংশদ্ভুত জনবক্তা ও তার্কিক। তিনি একজন সেরা মুসলিম ধর্মপ্রচারক হিসাবে পরিচিত ছিলেন। তিনি অনেক আন্ত:ধর্মীয় প্রকাশ্য বিতর্ক অনুষ্ঠান করেছেন এবং ইসলাম, খ্রিস্টান ও বাইবেলকে কেন্দ্র করে বেশিরভাগ ভিডিও লেকচার দিয়েছেন।  দিদাত ১৯১৮ সালে সুরাত, বোম্বে প্রেসিডেন্সি শহরে ব্রিটিশ ভারতে জন্মগ্রহণ করেন। তার পিতা খুব শীঘ্রই তার জন্মের পর দক্ষিণ আফ্রিকা প্রবাসি হন। ৯ বছর বয়সে, দিদাত তার পিতার সাথে যোগ দিতে ভারত ছাড়েন। তার মাতা তার চলে যাওয়ার মাত্র কয়েক মাস পর মারা যান। সাউথ আফ্রিকাতে গিয়ে তিনি একটি স্কুলে ভর্তি হন। সেখানে তিনি ষষ্ঠ শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন।
তথ্য সূত্র : উইকিপিডিয়া


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

নাম

ইমেল *

বার্তা *