Mukto Bataser Khoje মুক্ত বাতাসের খোঁজে বাংলা ইসলামিক ই বই- (PDF Islamic Bangla Boi)


Mukto Bataser Khoje মুক্ত বাতাসের খোঁজে  বাংলা ইসলামিক ই বই- (PDF Islamic Bangla Boi)

Mukto Bataser Khoje মুক্ত বাতাসের খোঁজে বইতে নীল ছবি বা পর্ণ সমস্যার ভয়াবহতা নিয়ে আলোচনার পাশাপাশি সমাজে নীল ছবি না পর্ন আসক্তির  বাস্তব প্রতিচ্ছবি ও তার প্রতিকারের উপায় এতো সুন্দর ভাবে উপস্থপনা করা হয়েছে যা এককথায় অতুলনীয়। বইটির সম্পাদনা করেছেন আসিফ আদনান। এবং শারঈ সম্পাদনা করেছেন মুনিরুল ইসলাম ইবনু জাকির। যারা ইতোমধ্যে স্ব স্ব স্থানে  বই লেখা ও সম্পাদনার জন্য বেশ সমাদৃত এবং প্রশংসিত । বইটা এমন একটি বিষয় এর ওপর লেখা যা আসলে মানুষকে কুড়ে কুড়ে খায় কিন্তু কেউ মুখ ফুটে কিছু বলতে পারে না বা বলতে চায় না…..লস্ট মডেস্টির এই বইটি পড়ে আপনি পরিচিত হবেন নীরব  এক ভয়াবহ অন্ধকারের সাথে যেখানে অনেকেই তলিয়ে যাচ্ছে….কেউ বা আর্তনাদ করছে ফিরে আসার জন্য….লস্ট মডেস্টি টিম সেই অন্ধকার থেকে যুবসমাজকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করেছে। পর্নোগ্রাফির ক্ষতিকর প্রভাব সম্পর্কে সচেতনতা সৃষ্টির অনলাইন প্ল্যাটফর্ম ‘লস্ট মডেস্টি ব্লগ’ নিয়ে এসেছে এ বিষয়ে বাংলা ভাষার প্রথম বই ‘  মুক্ত বাতাসের খোঁজে ’। নীল রঙের অন্ধকারে দিশেহারা, বিভ্ৰান্ত মানুষকে মুক্তির পথ দেখাতে, নিদারুণ এক  দুঃসময়ে জীবনের পক্ষে দাঁড়িয়ে মানবতার জয়গয়ান গাইতে। 











বইয়ের বিবরণ : 

বই :    মুক্ত বাতাসের খোঁজে Mukto Bataser Khoje ।
মূল   লস্ট মডেস্টি
সম্পাদনা :    আসিফ আদনান । 
বিভাগ / জেনার :   আত্ম উন্নয়ন। 
বইয়ের ফর্ম্যাট :   পিডিএফ (এইচডি স্ক্যান )
পৃষ্ঠা সংখ্যা :    ৮১ পৃষ্ঠা
ফাইল সাইজ   ২.৫ মেগাবাইট
সংগ্রহ    ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ   
উপস্থাপনায়ঃ   ইসলামিক ই বই 




  Download / View


  Download Now




বিশেষ নিবেদন : বইটি পরে যদি আপনার ভালো লাগে তাহলে প্রকাশনীর নিকট হইতে বইটি ক্রয় করার জন্য বিশেষ অনুরোধ করা হইলো ।
নিবেদন্তে, ইসলামিক ই বই টীম!


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷
টেকনোলজি সম্পর্কে বা বিজ্ঞান সম্পর্কে জানতে ভিজিট করতে পারেন আমাদের টেক সাইট :  -টেক জিনি


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

নাম

ইমেল *

বার্তা *