দ্যা রিভার্টস: ফিরে আসার গল্প The Reverts A Return Story By সামছুর রহমান ওমর- বাংলা ইসলামিক ই বই- Islamic e Book


দ্যা রিভার্টস: ফিরে আসার গল্প The Reverts A Return Story By সামছুর রহমান ওমর- বাংলা ইসলামিক ই বই- Islamic e Book

দ্য রিটার্ন: ফিরে আসার গল্প।
আফগানিস্তানে লড়াই (যুদ্ধ) কভার করতে গিয়ে তালেবানদের হাতে ধরা পড়েছেন এক নারী সাংবাদিক। এদিকে ফিলিস্তিনের গাজায় আটকা পড়েছেন এক তরুণী ব্রিটিশ নারী। তাহলে তাদের কি হল? একজন খ্রিস্টান যাজক, একজন ধর্মপ্রাণ বৌদ্ধ, একজন ধর্মপ্রাণ হিন্দু যুবক এবং ফিলিস্তিনের একজন ইহুদি যুবক তাদের চাচার আমন্ত্রণে ফিলিস্তিন সফর করেন।
 
চার ধর্মের চার মানুষ। সবাই কেমন বদলে গেছে? বলবীর সিং বাবরি মসজিদ ভেঙে দিয়েছেন। এক পর্যায়ে তিনি খুব গর্বিত ছিলেন। কিন্তু আজ কেন তার এত কষ্ট? বাবরি মসজিদের হাত আহত হয়। কেন আজ মসজিদ নির্মাণে ব্যস্ত? লন্ডনে বেড়ে ওঠা তিন যুবক। অর্থ, নগদ অর্থ, খ্যাতির অভাব নেই। তারপরও শান্তি নেই। শান্তির জন্য কি করেছ! তুমি কি পেলে আধুনিক আমেরিকার দুই পুরুষ। একজন অবিশ্বাসী নাস্তিক। অন্যরা সমাজতান্ত্রিক বিপ্লবের স্বপ্ন দেখেছিল।

তাদের দুজনের জীবনই নাটকীয়ভাবে বদলে গেছে। কিন্তু কিভাবে? বিশ্বখ্যাত এমটিভি চ্যানেলের উপস্থাপক ড. ইউরোপ জুড়ে একটি পরিবারের নাম। একদিন, আমি পাকিস্তানের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ক্রিকেটার ইমরান খানের সাথে দেখা করি। তারপর? দ্য রিটার্নার: দ্য রিটার্নিং স্টোরিতে খুঁজে বের করুন। বইটি ধারণা, দর্শন এবং জীবনের পরিবর্তন সম্পর্কে 13টি গল্প নিয়ে তৈরি। ধর্মত্যাগের এই আধুনিক যুগে আঠারো বা উনিশ বছরের একজন যুবক আসলে কী চায়? কি তাদের খুশি করে দামি ল্যাপটপ, সেলফোন, থিয়েটারের সিনেমা, গান, মাদক বা প্রিয়জন ফিরে আসবে।

 কিন্তু তারা কি সত্যিই মানুষকে খুশি করে? তাহলে, যদি ঘটেই থাকে, তাহলে আজকে ঘরে ঘরে এত দাঙ্গা কেন? কেন আত্মহত্যা, হতাশা ও মাদকের ব্যবহার বাড়ছে? কেন বাড়ছে খুন, খুন, ধর্ষণ? বাস্তবিক
মানুষের সুখ কোথায়? আমি আমার অভ্যন্তরীণ শান্তি কোথায় পাব? মানুষের জীবনের উদ্দেশ্য কি? এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আমাদের প্রচেষ্টা হল দ্য রিটার্ন: দ্য রিটার্ন স্টোরি। আমরা শিখব কিভাবে মানুষ একটি পশ্চিমা বিশ্বে সমস্ত আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে বেড়ে ওঠে এবং শান্তির আশায় ঘুরে বেড়ায়। আমরা জানব কিভাবে তারা জীবনের আসল উদ্দেশ্য, আলোর পথ খুঁজে পেল। অতীত মুছে ফেলা এবং একটি নতুন জীবন গড়তে তাদের অনুপ্রাণিত করে তা খুঁজে বের করুন। 




বইয়ের বিবরণ : 

বই :    ফিরে আসার গল্প The Reverts A Return Story ।
লেখকঃ   সামছুর রহমান ওমর ,কানিজ শারমিন সিঁথি ।
অনুবাদঃ  সামছুর রহমান ওমর ,কানিজ শারমিন সিঁথি । । 
বিভাগ / জেনার :   ইসলামি আদর্শ ও মতবাদ।। 
বইয়ের ফর্ম্যাট :   পিডিএফ (এইচডি স্ক্যান )
পৃষ্ঠা সংখ্যা :    ২৪৩ পৃষ্ঠা
ফাইল সাইজ   ৮.৬০ মেগাবাইট
সংগ্রহ    ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ   বুক বিডি আর্কাইভ 
উপস্থাপনায়ঃ   ইসলামিক ই বই 

লেখকের সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা : 

সামছুর রহমান ওমর। জন্ম নােয়াখালী জেলায়। নােয়াখালী কারামতিয়া আলিয়া মাদ্রাসা থেকে দাখিল এবং তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসা থেকে আলিম সম্পন্ন করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন। বিভাগ থেকে মাস্টার্স শেষ করেছেন। বর্তমানে বাংলাদেশ সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে আইনজীবী হিসেবে প্র্যাকটিস করছেন। ব্যক্তিগত জীবনে তিনি দুসন্তানের জনক।


কানিজ শারমিন সিঁথি। পৈতৃক বাড়ি ঢাকার দোহারে। জন্ম, বেড়ে ওঠা টাঙ্গাইলে। বিন্দুবাসিনী সরকারি গার্লর্স স্কুল থেকে এসএসসি এবং মােহাম্মাদপুর।প্রিপারেটরী গার্লর্স স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পাস করেন। মাস্টার্স শেষ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগ থেকে। বর্তমানে তিনি অনলাইনভিত্তিক বিভিন্ন। পাের্টালে নিয়মিত লেখালেখিকরছেন।


  Download / View


  Download Now




বিশেষ নিবেদন : বইটি পরে যদি আপনার ভালো লাগে তাহলে প্রকাশনীর নিকট হইতে বইটি ক্রয় করার জন্য বিশেষ অনুরোধ করা হইলো ।
নিবেদন্তে, ইসলামিক ই বই টীম!


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

নাম

ইমেল *

বার্তা *