প্রোডাক্টিভ মুসলিম - মোহাম্মদ ফারিস বাংলা ইসলামিক ই বই- Islamic e Book


প্রোডাক্টিভ মুসলিম - মোহাম্মদ ফারিস বাংলা ইসলামিক ই বই- Islamic e Book

প্রোডাক্টিভ মুসলিম একটি আত্ম উন্নয়নমূলক বই। মোহাম্মদ ফারিস এর এই "প্রােডাক্টিভ মুসলিম" বইটা এক কথায় অসাধারণ  ভালাে একটি বই। কিভাবে একজন মুসলমান তার জীবনকে  ইসলামের আলােকে প্রােডাক্টিভিটি বাড়াতে পারে তাই মূলত বইটির মূল আলােচ্য বিষয়। আর বইটি লেখক যথেষ্ট গােছানাে। এমনকি কারাে কাছে যদি একটা চ্যাপ্টার পড়ে অনেক এলােমেলাে লাগে সে যেনাে পরে তা গুছিয়ে নিতে পারে তার জন্য আছে কিছু শর্ট ফিগার বা চিত্রের মাধ্যমে বুজানোর চেষ্টা করা হয়েছে ।বিভিন্ন ছকের ব্যাবহার, রুটিন, চিত্রের সাহায্যে উপস্থাপন সব মিলে এতাে সুন্দর করে রিপ্রেসেন্টেশন আসলেই প্রশংসার দাবিদার।

বইয়ের বিবরণ : 

বই :    প্রোডাক্টিভ মুসলিম
লেখকঃ   মোহাম্মদ ফারিস 
অনুবাদঃ   মিরাজ রহমান , হামিদ সিরাজী । 
বিভাগ / জেনার :   আত্ম উন্নয়ন। 
বইয়ের ফর্ম্যাট :   পিডিএফ (এইচডি স্ক্যান )
পৃষ্ঠা সংখ্যা :    ২৫৮ পৃষ্ঠা
ফাইল সাইজ   ২৩.৯ মেগাবাইট
সংগ্রহ    ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ   বুক বিডি আর্কাইভ 
উপস্থাপনায়ঃ   ইসলামিক ই বই 

লেখকের সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা : 

প্রোডাক্টিভ মুসলিম বই এর লেখক মােহাম্মদ হারিস একজন আস্থর্জাতিক  পাবলিক স্পিকার, কোচ , প্রােডাক্টিভিটি বিশেষজ্ঞ ও লেখক। প্রােডাক্টিভিটি বিষয়ক ওয়েবসাইট- প্রোডাক্টিভ মুসলিম ডট কম  -এর প্রতিষ্ঠাতা তিনি । লিখেছেন দুনিয়াব্যাপী সাড়া জাগানাে বেস্টসেলার বই 'The Productiv Muslim: Where Faith Meets Productivity । যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, সিঙ্গাপুর, সুইজারল্যান্ড, মিশর, সৌদি আরব সহ বিশ্বের ১৫ টিরও অধিক দেশে বিভিন্ন ইভেন্ট, সেমিনার ও ওয়ার্কশপ পরিচালনা করেছেন তিনি।  

মােহাম্মদ হারিস অনলাইনে কয়েক মিলিয়ন ফলােয়ারকে তাদের  জীবনে প্রােডাক্টিভিটি বিষয়ে প্রেরণার প্রদীপ জ্বালিয়ে যাচ্ছেন । ২০১৪ সালে তিনি দ্যা রয়েল ইসলামিক স্ট্রাটেজিক স্টাডিস সেন্টার এ প্রভাবশালী মুসলিমের তালিকায় নিজেকে যুক্ত করেছেন। ২০১৬ সালে দুবাই সরকার বিশ্ব ইসলামি অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে ইসলামিক ইকনােমি অ্যাওয়ার্ড প্রদান করে।


  Download / View


  Download Now




বিশেষ নিবেদন : বইটি পরে যদি আপনার ভালো লাগে তাহলে প্রকাশনীর নিকট হইতে বইটি ক্রয় করার জন্য বিশেষ অনুরোধ করা হইলো ।
নিবেদন্তে, ইসলামিক ই বই টীম!


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

নাম

ইমেল *

বার্তা *