লাভ ক্যান্ডি: জাফর বিপি - Love Candy: Jafor BP | বাংলা ইসলামিক ই বই- Islamic e Book


লাভ ক্যান্ডি: জাফর বিপি - Love Candy: Jafor BP | বাংলা ইসলামিক ই বই- Islamic e Book

পারিবারিক কলহ বর্তমান যামানায় নিত্য-নৈমিত্তিক ব্যপার হয়ে দাঁড়িয়েছে। সেই সমস্যা থেকে উত্তরনের প্রাথমিক পদক্ষেপ শুরু হতে পারে এই বইটি পড়ে। বইটির প্রথম অধ্যায়ের গল্পগুলো একটু বেশিই রোমান্টিক । তবে দ্বিতীয় অধ্যায়ের গল্পগুলো খুবই হৃদয় স্পর্শী। আর শেষ দুটি অধ্যায়ে পারিবারিক বিভিন্ন দায়িত্ব কর্তব্য নিয়ে আলোচনা করা হইয়েছে।

সব মিলিয়ে বলতে গেলে বইটি আসলেই একটি পারিবারিক প্রেসক্রিপশন।যেসব নব্য দম্পত্তির সংসারে একটু আধটু উথাল পাথাল শুরু হয়ে গেছে, আমার মনে হয় তারা যদি এই বইটি একটু মনোযোগ দিয়ে পড়ে তাহলে সমস্যার কিছুটা হলেও সুরাহা পাবে ইনশা-আল্লাহ।এছাড়া বিবাহিত - অবিবাহিত সকলে বইটি পড়ে দেখতে পারেন।আমার মনে হয় একক পারিবারিক সমস্যা সমাধানে বইটি বেশ কার্যকারী। 

লাভ ক্যান্ডি: জাফর বিপি - Love Candy: Jafor BP | বাংলা ইসলামিক ই বই- Islamic e Book



বইয়ের বিবরণ : 



 
বই :    লাভ ক্যান্ডি 
লেখকঃ   জাফর বিপি 
অনুবাদঃ    । 
বিভাগ / জেনার :   ব্যক্তিগত ও পারিবারিক জীবনবিধান ।
বইয়ের ফর্ম্যাট :   পিডিএফ (এইচডি স্ক্যান )
পৃষ্ঠা সংখ্যা :    ২৫৮ পৃষ্ঠা
ফাইল সাইজ   ২৩.৯ মেগাবাইট
সংগ্রহ    ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ   বুক বিডি আর্কাইভ 
উপস্থাপনায়ঃ   ইসলামিক ই বই 

লেখকের সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা : 

জাফর বিপি ঢাকার অদূরে মাদারীপুরের হাজী শরীয়তুল্লাহ (র.) এর ছেলে। পরিবর্তন নিয়ে লেখা একজন কলম যোদ্ধা যিনি অসুস্থ সমাজ ব্যবস্থা, সাংস্কৃতিক আগ্রাসন, ভঙ্গুর পারিবারিক কাঠামো এবং যুব নৈতিক দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে প্রতিশ্রুতিবদ্ধ। তিনি বেস্টসেলিং ক্যান্ডি অফ লাভ, ইউটার্ন, রেমেডি এবং সম্পূর্ণ গ্রাফিকাল টোম ভিজ্যুয়াল কন্ট্রোলের লেখক। 

এ ছাড়া সম্পাদিত বইয়ের সংখ্যাও বাড়ছে। শিক্ষকতা এবং লেখার পাশাপাশি, তিনি উদ্যোক্তা এবং জনস্বাস্থ্য উন্নয়নে কাজ করেন। একাধিক সংগঠনের নেতা হন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জাতিসংঘের স্বাস্থ্য প্রোগ্রামের সাথেও যুক্ত আছেন।বর্তমানে, দেশে তার পড়াশোনা শেষ করার পরে, তিনি তার পড়াশোনা এবং গবেষণা চালিয়ে যাওয়ার জন্য মালয়েশিয়ার একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে বৃত্তি পেয়েছেন এবং ডক্টরেট প্রোগ্রাম অনুসরণ করছেন। মনোবিজ্ঞানে আল্লাহ তার লেখা ও প্রতিভার বরকত দান করুন। এবং সমস্ত মানবজাতির উপকার করুন।


  Download / View


  Download Now




বিশেষ নিবেদন : বইটি পরে যদি আপনার ভালো লাগে তাহলে প্রকাশনীর নিকট হইতে বইটি ক্রয় করার জন্য বিশেষ অনুরোধ করা হইলো ।
নিবেদন্তে, ইসলামিক ই বই টীম!


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

নাম

ইমেল *

বার্তা *