Ulto Nirnoy উল্টো নির্ণয় - মোহাম্মদ তোয়াহা আকবর By Mohammad Toha Akbar (PDF Islamic Bangla Boi)


Ulto Nirnoy উল্টো নির্ণয় - মোহাম্মদ তোয়াহা আকবর By Mohammad Toha Akbar (PDF Islamic Bangla Boi)

"Ulto Nirnoy উল্টো নির্নয়" বইটিতে  লেখক মোহাম্মদ তোয়াহা আকবর নাস্তিকদের কঠিন প্রশ্নের জবাবে পবিত্র গ্রন্থ আল কোরআন এর  আলােকে বিজ্ঞানের বিবর্তনে যৌক্তিক ব্যখ্যা দিয়ে আল্লাহ আছেন তার উপযুক্ত প্রমাণ দিয়েছেন। যারা শুধু বিজ্ঞান বিজ্ঞান করে এবং বলে শুধু বিজ্ঞানকেই বিশ্বাস করে,সৃষ্টিকর্তা নেই এই আশ্চর্য যুক্তি দেখায়, তাদের যুক্তির উপর পাল্টা যুক্তি দিয়ে লেখক বুঝিয়ে দিয়েছে,পৃথিবীর স্রষ্টা অবশ্যই  কেউ আছে। এই বিশ্বজগৎ আপনা আপনি সৃষ্টি হয় নি। রহস্যময় এই মহাবিশ্বেরর সব রহস্যই যেখানে বিজ্ঞানীরা এখন অব্দি উৎঘাটন করতে পারেনি। তথাকথিত বিজ্ঞানমনস্ক যুক্তিবাদী বা সুবিধাবাধী নাস্তিকগণ, সেখানে রহস্যময় মহাবিশ্বেরর স্রষ্টা মহান আল্লাহ তায়ালার অস্তিত্ব আছে কী নেই, প্রমাণ করতে চান যুক্তি আর বৈজ্ঞানিক প্রমাণ দিয়ে? যুক্তি আর উল্টো যুক্তির খেলা পুরো বইটি জুড়ে। বইটি পড়ে আপনার ও অনেক ভুল যুক্তি উল্টে সোজা হতে পারে , তাই দেরি না করে পরে ফেলুন উল্টো নির্ণয় বইটি।








বইয়ের বিবরণ : 

বই :     উল্টো নির্নয় Ulto Nirnoy ।
লেখকঃ   মোহাম্মদ তোয়াহা আকবর । 
অনুবাদঃ   -। 
বিভাগ / জেনার :   ইসলামি আদর্শ ও মতবাদ। 
বইয়ের ফর্ম্যাট :   পিডিএফ (এইচডি স্ক্যান )
পৃষ্ঠা সংখ্যা :    ২৩৮ পৃষ্ঠা
ফাইল সাইজ   ৭.২৬ মেগাবাইট
সংগ্রহ    ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ   
উপস্থাপনায়ঃ   ইসলামিক ই বই 

লেখকের সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা : 

 উল্টো নির্ণয়  বই এর লেখককে সবাই তােয়াহা নামেই চিনে। উনার পুরাে নাম মােহাম্মদ তােয়াহা আকবর। তিনি বাংলাদেশের একজন তরুণ ও জনপ্রিয় লেখক ।একাডেমিক পরিচয়ে তিনি একজন জেনেটিক ইঞ্জিনিয়ার এবং একজন বায়োটেকনােলজিস্ট। তার আগ্রহ বিজ্ঞানে এবং গবেষণায়।তারচেয়েও বেশি আগ্রহ পড়ানােয় । পেশা হিসেবে তাই স্কুলে শিক্ষকতা করাকেই বেছে নিয়েছেন। নৈতিক এবং আদর্শিক জীবনে একজন মনেপ্রাণে মুসলিম হওয়ার চেষ্টা করছেন। নাস্তিকতা ছেড়ে আল্লাহ সুবহানাহুওয়া তা’আলার অশেষ করুণা আর দয়ায় ইসলামের আলাে চিনে সত্যের পথে এসেছেন বেশ কয়েক বছর আগে। এখন শিখার চেষ্টা করছেন। বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা চলাকালীন সময়ে তাঁর কয়েকটি গবেষণার কাজ আন্তর্জাতিক জার্নালে স্থান করে নেয় নিজের বিভাগ,ফ্যাকাল্টিসহ পুরাে বিশ্ববিদ্যালয়ে সর্বোচ্চ রেজাল্টের কারণে সম্প্রতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী তাঁকে স্বর্ণপদক 
প্রদানের মাধ্যমে তাঁর প্রচেষ্টা ও পরিশ্রমের স্বীকৃতি ও সম্মান দেন।তার লেখা উল্টো নির্ণয় বইটি ২০১৭ সালে প্রকাশ পাই এবং ব্যাপক ভাবে জনপ্রিয় হয়ে উঠে।


  Download / View


  Download Now




বিশেষ নিবেদন : বইটি পরে যদি আপনার ভালো লাগে তাহলে প্রকাশনীর নিকট হইতে বইটি ক্রয় করার জন্য বিশেষ অনুরোধ করা হইলো ।
নিবেদন্তে, ইসলামিক ই বই টীম!


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

নাম

ইমেল *

বার্তা *